প্রথম আলো চাকরির খবর : চাকরি বাকরি পত্রিকা ০১ জুলাই ২০২২

0
254

প্রথম আলো চাকরির খবর: চাকরি বাকরি পত্রিকা ০১ জুলাই ২০২২: বাংলাদেশের জনপ্রিয় পত্রিকা গুলোর মধ্যে প্রথম আলো একটি জনপ্রিয় পত্রিকা এটি প্রকাশ হয় ০১ জুলাই ২০২২ ইং তাং শুক্রবারে। প্রথম আলো পত্রিকা বিভিন্ন রকম নজর কাড়া বিষয় আমাদের মাঝে উপস্থাপন করে থাকে।

তাদের উপস্থাপনা গুলো আমাদের অনেক কাজে সাহায্য করে বিভিন্ন খবর যেমন খেলাধুলা রাজনীতি আন্তর্জাতিক দেশের অবস্থা অর্থনীতি ইত্যাদি বিষয়ক খবর বর্তমানে প্রথম আলো বিভিন্ন ক্যাটাগরির মধ্যে খেলাধুলা রসালো চাকরির খবর প্রথম আলো চাকরির বিজ্ঞপ্তি বেশি জনপ্রিয়।

প্রথম আলো চাকরির খবর : চাকরি বাকরি পত্রিকা ০১ জুলাই ২০২২

প্রথম আলো সাপ্তাহিক চাকরির সংবাদপত্র বিভিন্ন সেক্টরের চাকরির সার্কুলারের অনন্য খবর সরবরাহ করে। সকল চাকরির সার্কুলার ০১ জুলাই ২০২২ (শুক্রবার)- বাংলাদেশের বিভিন্ন কোম্পানি ও সংস্থা এবং বেকারদের জন্য চাকরির বিজ্ঞপ্তি এখানে দেখতে পারেন।

তাই যারা নিজের এবং তাদের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য একটি ভাল চাকরি খুঁজছেন তাদের জন্য, প্রথম আলো সাপ্তাহিক চাকরির খবরের কাগজ এবং প্রথম আলো চক্রের খবর চাকরি খোঁজার উপযুক্ত জায়গা হতে পারে।

সকল চাকরির সার্কুলার বিস্তারিত নিচে দেওয়া হল। নিম্নলিখিত পদের জন্য আকর্ষণীয় বেতন সহ দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি আবেদন করতে চান, নিম্নলিখিত প্রয়োজনীয়তা পড়ুন. চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করুন। এ সপ্তাহের প্রথমআলো চাকরি বাকরি চাকরির খবর 01 July 2022 (Friday)- দেখুন নিচে থেকে।

সাপ্তাহিক চাকরি বাকরি পত্রিকা ০১ জুলাই ২০২২

বড় ফাইল হওয়ায় লোড নিতে একটু সময় লাগতে পারে দয়াকরে অপেক্ষা করুন

প্রথম আলো চাকরির খবর : চাকরি বাকরি পত্রিকা ০১ জুলাই ২০২২
প্রথম আলো চাকরির খবর : চাকরি বাকরি পত্রিকা ০১ জুলাই ২০২২

প্রথম আলো চাকরির খবর চাকরি বাকরি

প্রায় প্রতিদিনই গুগলে চাকরির খবর, প্রথম আলো চাকরির খবর, প্রথম আলো চাকরি বাকরি পত্রিকা সার্চ দিচ্ছে অনেকেই তাই বলা যায় প্রথম আলো চাকরির খবরের জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা বহন করে। চাকরির খবর বর্তমানে অনেকেই খোঁজ করে যাচ্ছেন তাই আমাদের সাইটে চাকরির খবর প্রকাশ করে থাকি নিয়মিত।

তাছাড়া প্রথম আলো চাকরির খবর নামে একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে তথ্য দিয়ে থাকবে। চাকরি বাকরি পত্রিকা অনেক জনপ্রিয় একটি পত্রিকা।তাদের বিভিন্ন ক্যাটাগরিতে অনেক তথ্য দিয়ে থাকে। ১৯৯৮ সালের ৪ নভেম্বর এটি প্রথম প্রকাশিত হয় যা বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় সর্বাধিক প্রচারিত দৈনিক পত্রিকা।

আরও পড়ুন: সামাজিক সেবা সংগঠন এনজিও নিয়োগ ২০২২

মালিকট্রান্সকম গ্রুপ প্রকাশক মতিউর রহমান সম্পাদক মতিউর রহমান প্রতিষ্ঠাকাল ৪ নভেম্বর ১৯৯৮ সদর দপ্তর প্রগতি ইনস্যুরেন্স ভবন, ২০-২১, ঢাকা কারওয়ান বাজার -১২১৫ ভাষা বাংলা ইংরেজি শুধুমাত্র অনলাইনে। পত্রিকাটি ছয় রঙে মুদ্রিত। পত্রিকাটি সামাজিক আন্দোলনের সংকেত হিসাবে প্রথমে যে শ্লোগানটি আপ্ত করে (যা কিছু ভালো তার সঙ্গে প্রথম আলো)। ২০০৮ সালে তা পরিবর্তন করে (বদলে যাও, বদলে দাও) শ্লোগানটি গ্রহণ করা হয়েছে।

২০১৩ সালে প্রথম আলোর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নতুন স্লোগানযোগ করা হয়(পথ হারাবে না বাংলাদেশ)। ২০১৮ সালে ২০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে স্লোগানটিপরিবর্তন করে (ভালোর সাথে আলোর পথে) রাখা হয়।

প্রথম আলোর আয়োজন

প্রথম আলোর নিয়মিত আয়োজনে থাকে শনিবারে (প্রথম আলো -ছুটির দিনে”, রোববারে “প্রথম আলো -স্বপ্ন নিয়ে” ও “বন্ধুসভা”, সোমবার “প্রথম আলো -বাণিজ্য” ও মূল পাতায় “গোল্লাছুট”, মঙ্গলবারে “প্রথম আলো -নকশা”, বুধবারে “প্রথম আলো -অধুনা”, বৃহস্পতিবারে “প্রথম আলো -আনন্দ” এবং শুক্রবারে “প্রথম আলো -অন্য আলো”। প্রথম আলো’র অনেক পাঠক প্রিয় ফিচার পাতা বন্ধ হয়ে গেছে যেমন: “রস+আলো”, ঢাকার পাঠকদের জন্য “ঢাকায় থাকি” ইত্যাদি।

প্রথমআলোর ইভেন্টসমূহ

  • গণিত অলিম্পিয়াড
  • ভাষা প্রতিযোগ
  • প্রথম আলো ব্লগ (অধুনালুপ্ত)
  • প্রথম আলো জবসডট কম ইত্যাদি!

প্রতি বছর নির্দিষ্ট সময়ে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে শিক্ষার্থীদের অংশগ্রহণে গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত হয় যা জাতীয় পর্যায়ে গণিত অলিম্পিয়াড শেষে সেরা নির্বাচিতরা অংশ নেন আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াডে এটি (আইএমও) নামেও পরিচিত। চতুর্থ থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের সুযোগ রয়েছে। প্রথম আলো-এইচএসবিসি ব্যাংকের যৌথ ব্যবস্থাপনায় এই প্রতিযোগে এক ঘণ্টার পরীক্ষা অনুষ্ঠিত হয় এটি ভাষা প্রতিযোগিতা নামে পরিচিত।

প্রথম আলো চাকরির খবর 2022

সাধারণত প্রতি বছর মার্চ-এপ্রিল মাসে এ প্রতিযোগের আঞ্চলিক পর্যায়ে আয়োজন করা হয়। এখন পর্যন্ত প্রায় ৯০০ স্কুলের ৬০,০০০+ শিক্ষার্থী এতে অংশ নিয়েছে। ২০১২ সালে প্রথম আলো কিশোর নববর্ষপ্রথম প্রকাশিত হয়। এরপর ২০১৩ সালের এপ্রিল মাসে প্রথম আলো কিশোর নববর্ষ ম্যাগাজিনটি প্রকাশিত হয়। শিশু-কিশোর দের জন্য শিশুতোষ বিভিন্ন বিষয় ছাপিয়ে থাকে। প্রতিমাসের ৫ তারিখে ম্যাগাজিনটি প্রকাশিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here