Friday, January 21, 2022

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় (সংক্ষেপে ঢাবি) ঢাকার শাহবাগে অবস্থিত বাংলাদেশের একটি স্বায়ত্তশাসিত সরকারি বিশ্ববিদ্যালয়। যা বহু-অনুষদভিত্তিক গবেষণা বিশ্ববিদ্যালয় হিসেবে পরিচিত।সম্প্রতি প্রকাশিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের চাকরি বিজ্ঞপ্তি যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হল।আগ্রহী ও যোগ্য প্রার্থীদের বাংলাদেশের প্রকৃত নাগরিকদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। সরকারি-বেসরকারি সকল নিয়োগ বিজ্ঞপ্তি দ্রুত সময়ের মাঝে প্রকাশ করছে জবসিটি২৪ ডট কম

পদের নামঃ অধ্যাপক

পদের সংখ্যাঃ ০১

শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের অবশ্যই নৃবিজ্ঞান বিষয়ে বিশিষ্ট পন্ডিত হতে হবে । তাহাদের পি-এইচ-.ডি. অথবা সমমানের ডিগ্রী থাকা বাঞ্ছনীয় । কোন বিশ্ববিদ্যালয় অথবা উচ্চতর গবেষণা প্রতিষ্ঠানে তাদের ন্যুনপক্ষে ১২ (বোর) বৎসরের শিক্ষকতা এবং গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। স্বীকৃতমানের গবেষণা জার্নালে প্রার্থীদের প্রকাশিত মৌলিক গবেষণা প্রবন্ধ থাকতে হবে । শিক্ষক হিসাবে অভিজ্ঞতা ও দক্ষতা এবং পরিচালনায় বিশেষ অবদানও যোগ্যতা হিসাবে গণ্য করা হবে। বিশেষ ক্ষেত্রে অভিজ্ঞতার সময়সীমার শর্ত শিথিল করা যেতে পারে ।

বেতনের স্কেলঃ ৫৬,৫০০-৭৪,৪০০/- টাকা

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ উপ-সহকারী প্রকৌশলী

পদের সংখ্যাঃ ০১ টি।

শিক্ষাগত যোগ্যতাঃ ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং।

বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের নিয়মঃ

রেজিস্ট্রারের অনুকূলে প্রদেয় ১০০০/- (এক হাজার) টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট এবং সার্টিফিকেট, প্রশংসাপত্র, মার্কসীট এবং অভিজ্ঞতার প্রমাণ পত্রের সত্যায়িত প্রতিলিপিসহ ১১ (এগার) কপি দরখাস্ত ২৮.০৯.২০২১ তারিখের মধ্যে রেজিস্ট্রার, ঢাকা বিশ্ববিদ্যালয়-এর নিকট পৌছাতে হবে। চাকরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত প্রেরণ করতে হবে।

আবেদনের শেষ তারিখঃ ২৮ সেপ্টেম্বর ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ফেসবুকে আমাদের সাথে যুক্ত হোন

প্রতিদিন ও সাপ্তাহিক চাকরির খরর, প্রস্তুতি এবং চাকরি বিষয়ক বিভিন্ন আপডেট পেতে আমাদের ফেসবুক গ্রুপে লাইক দিয়ে যুক্ত থাকুন।

এই ক্যাটাগরির অন্যান্য পোস্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles

spot_img